Friday, March 17, 2017

Math Solution of all chapters of class x

প্রিয় বন্ধুগন,
          আশা করি তোমাদের পড়াশুনা খুব ভাল চলছে।তোমাদের সামনে জীবনের প্রথম বড় পরীক্ষা মাধ্যমিক।তাই খুব ভালো করে প্রস্তুতি নিতে হবে। আর তোমাদের প্রস্তুতিতে সবরকম সাহায্য করার জন্য আমি একটি youtube চ্যনেল বানিয়েছি যেখানে আমি তোমাদের অঙ্ক বিষয়ের সমস্ত অধ্যায়ের সব অঙ্ক বিশদভাবে বুঝিয়ে দি। আশা করি এই ভিডিও গুলি দেখলে তোমাদের অঙ্ক বিষয়ের সব অসুবিধা clear হয়ে যাবে।সুতরাং আমি তোমাদের অনূরোধ করব যে তোমরা নিচের লিঙ্কে ক্লিক করে youtube এ আমার ভিডিও গুলি দেখ এবং যদি ভালো লাগে তাহলে আমার চ্যানেলটি subscribe করো। ভিডিওগুলি দেখে যদি তোমাদের কাজে লাগে তাহলে তোমরা সেগুলি share ও করতে পার। এবং যদি কোন doubt থাকে কোন অধ্যায়ে তাহলে আমাকে comment করে জানাতে পার। 
আমার youtube channel টির নাম  Madhyamik Math Class X
youtube channel এ যাওয়ার জন্য ক্লিক করঃ Madhyamik Math Class X

অথবা
Youtube এ গিয়ে search করলেই একটি চ্যানেল এই নামে তোমরা দেখতে পাবে। নিচের ছবিটি আমার চ্যানেল এর cover image.

এছারাও আমি এখানে english বিষয়ের chapter গুলো video Lesson তৈরি করতে চলেছি। সুতরাং ইংরেজি ও অঙ্কের সব সমাধান এখানেই হয়ে যাবে তোমাদের। আজ এখানেই শেষ করছি। আমার নতুন channel এ আমি তোমাদের জন্য অপেক্ষা করে থাকব। ❤❤❤❤

No comments:

Post a Comment